পটুয়াখালীতে নতুন ১৩জনসহ আক্রান্ত ১৯৩॥ পাঁচটি ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত

  • আপডেট টাইম : জুন ১৫ ২০২০, ২০:১৫
  • 814 বার পঠিত
পটুয়াখালীতে নতুন ১৩জনসহ আক্রান্ত ১৯৩॥  পাঁচটি ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনায় আক্রান্ত নতুন ১৩ জনসহ জেলায় ১৯৩ জন আক্রান্ত হয়েছে বলে সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন নিশ্চিতি করেছেন।
জেলা করোনা সেল সূত্রে জানাগেছে, জেলায় এ পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে কোভিড-১৯ সংক্রমনে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৯৩ জনে। আইসোলেশনে আছে ১৪৯ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে আছে ৯৪১ জন। এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ১১ জন। সু¯’ হয়েছেন বাড়ি ফিরেছেন ৩২ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে আছে ৯৯১ জন। ১৪ জুন পর্যন্ত মোট ছাড়পত্র পেয়েছে ৪,৯৫৭ জন।
এদিকে পটুয়াখালীতে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন পাওয়ায় রবিবার বিকালে জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে করোনা প্রতিরোধ বিষয় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনা প্রতিরোধে পটুয়াখালী পৌর সভার ২,৩,৬,৭ ও ৮ নং ওয়ার্ডকে রেড জোন ও ৪ ও ৫ নং ওয়ার্ডকে ইয়োলো জোন এবং ১ ও ৯ নং ওয়ার্ডকে গ্রীন জোন হিসাবে চিহ্নিত করে রেড জোন ঘোষনার জন্য স্বা¯’্য অধিদপ্তরের কেন্দ্রীয় কারিগরী গ্রুপের নিকট সুপারিশ করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। এ সভায় উপ¯ি’ত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মুকিত হাসান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার , সদর ইউএনও লতিফা জান্নাতী, মেয়রের প্রতিনিধি কাউন্সিলর কাজল বরন দাস, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল প্রমুখ। স্বা¯’্য অধিদপ্তরের কেন্দ্রীয় কারিগরী গ্রুপের নিকট প্রেরিত সুপারিশ অনুমোদন হলে উক্ত এলাকা সমূহে লকডাউন কার্যকরের পদক্ষেপ নেয়া হবে বলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান। এ লকডাউন বাস্তবায়নের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহবায়ত করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে বলেও জেলা প্রশাসক জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d