করোনায় আক্রান্ত মির্জাগঞ্জের করোনা যোদ্ধা ওসি রফিকুল ইসলাম, সকলের দোয়াপ্রার্থী

  • আপডেট টাইম : জুন ১৭ ২০২০, ০০:২৫
  • 886 বার পঠিত
করোনায় আক্রান্ত মির্জাগঞ্জের করোনা যোদ্ধা ওসি রফিকুল ইসলাম, সকলের দোয়াপ্রার্থী
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম বার এর  নির্দেশ ও পটুয়াখালী জেলা পুলিশ সুপারের নেতৃত্ব  কাজ করছে জেলার সকল সদস্যরা। প্রচার প্রচারণার পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে ।

জেলার সকল থানা এলাকায় দিন রাত এক করে কাজ করে যাচ্ছে থানা পুলিশ। অন্যান্য থানাগুলোর ন্যায় পিছিয়ে নেই মির্জাগঞ্জ থানাধীন কাঠালতলী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।

ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে কাঁঠালতলী  কর্মরত পুলিশ সদস্যরা আন্তরিক ভাবে কাজ করছে মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য

লগডাউন কার্যকর করতে ও  কাঁঠালতলীবাসীকে নিরাপদ রাখতে সকলের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছিলেন ওসি মোঃ রফিকুল ইসলাম ।থানা এলাকায়  জনসচেতনতা সৃষ্টির জন্য হ্যান্ড মাইক দিয়ে প্রচার প্রচারণার পাশাপাশি  করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছেন নিরলসভাবে।

করোনা ভাইরাস থেকে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে হঠাৎ করোনায় আক্রান্ত হয়েছেন করোনা যোদ্ধা নিজেই । তিনি হলেন  কাঁঠালতলী পুলিশ তদন্ত কেন্দ্রের  ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম।

যে মানুষটি  নিজের জীবনের কথা চিন্তা না করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সব সময় কাজ করেছেন, সে নিজেই আজ করোনায় আক্রান্ত।

এ বিষয় মোবাইল ফোনে ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  আমি বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম।

১৫ই জুন আমাকে ঢাকায় রেফার করা হয়েছে। বর্তমানে আমি  ইমপালস হাসপাতালে ভর্তি আছি। আমার শরীর ভালো আছে। তাছাড়া এখানে খুব ভালো ও উন্নতমানের চিকিৎসা হয়।

তিনি আরও বলেন, অসুস্থতার খবর শুনে অনেকেই ফোন করে খোঁজ খবর নিয়েছেন সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি । পাশাপাশি  সবাই আমার ও সকল পুলিশ সদস্যদের জন্য দোয়া করবেন। আমি যেন তারাতাড়ি সুস্থ হয়ে আবার কাঁঠালতলী বাসীসহ মানুষের সেবা করতে পারি। মানবিক কাজের মাধ্যমে আমরা পুলিশ বাহিনী  মানুষের যে ভালোবাসা পেয়েছি সেটা যেন বজায়  রাখতে পারি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d