দৌলতখানে আরও ৫ জন করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুন ২৭ ২০২০, ১৬:০৭
  • 946 বার পঠিত
দৌলতখানে আরও ৫ জন করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

ভোলার দৌলতখানে এক পুলিশ কনস্টেবল দুই ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছেন। শুক্রবার (২৬জুন) রাতে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল থেকে আসা তাদের নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা যায়।

আক্রান্তরা হলেন পুলিশ কনস্টেবল ১জন, ব্যাংক কর্মকর্তা ২জন, একজন চরখলিফা ইউনিয়নের বাসিন্দা অন্যজন পৌরসভার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে দৌলতখান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার পিয়াস কান্তি সাহা জানান, দৌলতখানে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২৪ জন। এদের মধ্যে পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আক্রান্তদের সবাইকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d