বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুলাই ১০ ২০২০, ১৯:০১
  • 831 বার পঠিত
বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল মুনয়েম সাদ করোনায় আক্রান্ত হয়েছেন। তারা দুজনই বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় বিষয়টি নিশ্চিত করছেন বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মনিরুজ্জামান খান।তিনি বলেন, বৃহস্পতিবার রাতে আসা রিপোর্টে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর আগে তাদের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে বাসায় কোয়ারেন্টিনে থেকে পরীক্ষার জন্য নমুনা পাঠান।স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ৮ জুলাই বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসাপতালের ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে ফলাফল পাওয়া যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d