ব‌রিশা‌লে২৪ ঘন্টায় আক্রা‌ন্তের সংখ্যা অর্ধশতা‌ধিক

  • আপডেট টাইম : জুলাই ১০ ২০২০, ০০:০৬
  • 664 বার পঠিত
ব‌রিশা‌লে২৪ ঘন্টায় আক্রা‌ন্তের সংখ্যা অর্ধশতা‌ধিক
সংবাদটি শেয়ার করুন....

ব‌রিশা‌লে২৪ ঘন্টায় আক্রা‌ন্তের সংখ্যা অর্ধশতা‌ধিক ছা‌ড়ি‌য়ে গে‌ছে। জেলায় নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এ নি‌য়ে জেলায় ১৮৫৯ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ এ জেলায় করোনা আক্রান্ত ২৩ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন।

২৪ ঘন্টায় এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোনো ব্যক্তির তথ্য পাওয়া যায়নি।
ঢাকার ইনস্টিউট অফ ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভস থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী সদর উপজেলার ৬ জন, বাকেরগঞ্জ উপজেলার ২ জন, মুলাদী ও বাবুগঞ্জ প্রত্যেক উপজেলার ১ জন করে ২ জন সহ মোট ১০ করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ৬ জন, বাকেরগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও ১ জন স্বাস্থ্য পরিদর্শকসহ ৫ জন, বাবুগঞ্জ উপজেলার ৪ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন মেডিকেল অফিসার, মুলাদী উপজেলার ১ জন, গৌরনদী উপজেলার ১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বগুড়া রোড ও কাউনিয়া প্রত্যেক এলাকার ৩ জন করে ৬ জন, রুপাতলি ও ব্যাপ্টিস্ট মিশন রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, গোরস্থান রোড, ভাটিখানা, বটতলা, সিএন্ডবি রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৪ জন, ব্যাংকসহ সরকারি দপ্তরে কর্মরত ৪ জন, জেলা পুলিশে কর্মরত ০২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জন, সদর জেনারেল হাসপাতালের ১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজের ১ জন চিকিৎসক, সদর উপজেলাধীন চরমোনাই ও চরবাড়িয়া এলাকার ১ জন করে ২ জনসহ মোট ৪৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d