ভোলায় মেঘনা নদীতে ট্রলারডুবি, উদ্ধার ৭

  • আপডেট টাইম : জুলাই ১০ ২০২০, ১৮:৪৫
  • 705 বার পঠিত
ভোলায় মেঘনা নদীতে ট্রলারডুবি, উদ্ধার ৭
সংবাদটি শেয়ার করুন....

ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীতে একজন মাঝি ও ছয়জন কৃষকসহ একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। তবে সাতজনকেই জীবিত উদ্ধার করেছে কোস্টগার্ড।
বিচ্ছিন্ন চর মোজাম্মেল থেকে ট্রলারটি তজুমদ্দিনে আসার পথে শুক্রবার (১০ জুলাই) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনার কবলে পড়ে।উদ্ধার সাতজন হলেন, ট্রলারের মাঝি জাহিদ, মো. রমজান, মহিউদ্দিন, সাহিদা, সোহাগ, সিরাজ ও শাজাহান।
কোস্টগার্ড জানায়, চাঁদপুর ইউনিয়নের বিচ্ছিন্ন চর মোজাম্মেল থেকে ওই ছয়জন কৃষক জাহিদ মাঝির ট্রলারে তাদের গরু, ছাগল ও হাঁস-মুরগি নিয়ে তজুমদ্দিনের হাটে বিক্রির উদ্দেশ্যে রওনা হন। চর কাঞ্চ এলাকায় এলে মেঘনার প্রবল স্রোতে ট্রলারটি ডুবে যায়। ওই সময় ঘটনাস্থলের কাছাকাছি থাকা কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি টহল টিম দ্রুত সেখানে গিয়ে সাতজনকে জীবিত উদ্ধার করে। এছাড়া কৃষকদের সঙ্গে থাকা গরু-ছাগল ও হাঁস-মুরগিও উদ্ধার করা হয়।
কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা মাহাবুবুর রহমান শাকিল এ তথ্য নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d