ভোলা জেলা জজের করোনা জয়

  • আপডেট টাইম : জুলাই ১০ ২০২০, ১৭:৫৭
  • 711 বার পঠিত
ভোলা জেলা জজের করোনা জয়
সংবাদটি শেয়ার করুন....

করোনাভাইরাস জয় করে সুস্থ হলেন ভোলা জেলা জজ মাহমুদুল হক। আজ শুক্রবার সকালে তিনি নিজ কর্মস্থল ভোলায় ফিরেছেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান ভোলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মো. সানাউল হক।

মাহমুদুল হক বলেন, মহান আল্লাহর রহমতে আর মাননীয় আইন মন্ত্রী মহোদয়, সচিব মহোদয়, শ্রদ্ধেয় বিকাশ স্যারসহ বিচার বিভাগীয় অ্যাসোসিয়েশন কর্মকর্তা, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার মহোদয়সহ ভোলার সম্মানিত ডিসি, সিভিল সার্জন সিজেএম সানাউল্লাহসহ সকলের ঐকান্তিক প্রচেষ্টায় মাত্র এক ঘণ্টার মধ্যে আমাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। এজন্য সংশ্লিষ্ট সকলের নিকট আমি চিরকৃতজ্ঞ থাকব।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম জেলা জজ জাকারিয়া, জেলা নাজির আমির হোসেন, কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, গত ২০ জুন মাহমুদুল হকের করোনা পজিটিভ আসে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ২১ জুন তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়। পরে ঢাকা ইউনিভার্সাল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d