ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন করে প্রতারণার চেষ্টা

  • আপডেট টাইম : জুলাই ১১ ২০২০, ১৮:৪২
  • 843 বার পঠিত
ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন করে প্রতারণার চেষ্টা
সংবাদটি শেয়ার করুন....

ভোলার লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সরকারী মোবাইল নাম্বার ক্লোন করা হয়েছে।

শনিবার (১১ জুলাই) বিকাল ৩ টা থেকে তার ব্যবহারিত সরকারী ওই নাম্বারটি ক্লোন করে বিভিন্ন লোকজনের কাছ থেকে অর্থ আদায়ের চেষ্টা করা হচ্ছে।

ইতোমধ্যে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছ থেকে ১০ হাজার টাকা করে চাওয়া হচ্ছে ওই নাম্বার থেকে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি বলেন, আমার সরকারি নাম্বারটি ক্লোন করেছে একটি প্রতারক চক্র। তারা বিভিন্ন জনকে ইতোমধ্যে ব্লাক মেইলের চেষ্টা চালাচ্ছেন। আমি সকলের কাছে অনুরোধ করছি কেউ যেনো এই প্রতারকদের ফাঁদে না জড়ায়। লালমোহন থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে বলেও জানান ইউএনও।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d