বরগুনায় মাদক সেবনকালে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

  • আপডেট টাইম : জুলাই ১২ ২০২০, ১৯:৪২
  • 792 বার পঠিত
বরগুনায় মাদক সেবনকালে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা শহরে আবাসিক হোটেলে মাদক সেবনকালে বেতাগী সদর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলামসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
রবিবার(১২ জুলাই) বিকাল সাড়ে ৪ টার দিকে বরগুনার টাউন হল এলাকায় তাজবিন আবাসিক হোটেলে মাদক সেবন কালে তাদের আটক করা হয়।
বরগুনা সদর থানার ওসি কে এম তারিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা সদরের টাউন হল এলাকায় তাজবিন নামের একটি আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এসময় মাদক সেবনের সরঞ্জামসহ বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামসহ তিন জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d