বরিশালে নতুন ৪৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ৪৬

  • আপডেট টাইম : জুলাই ২১ ২০২০, ১৪:৩৬
  • 707 বার পঠিত
বরিশালে নতুন ৪৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ৪৬
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল জেলায় নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২১৬৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৪৬ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ১১০৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ৩৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সোমবার (২০ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- বাকেরগঞ্জ উপজেলার ৭ জন, হিজলা উপজেলার ৪ জন, ১ জন স্বাস্থ্য বিভাগের স্টাফসহ মুলাদী উপজেলায় ৩ জন, বাবুগঞ্জ উপজেলার ১ জন, উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার ৩ জন, শ্রীনাথ চ্যাটার্জি লেন ও মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, দীনবন্ধু সেন সড়ক, কলেজ রোড, ধোপা বাড়ির মোড়, কবি নজরুল সড়ক, কালী বাড়ি রোড, রুপাতলী, বাংলাবাজার, বগুড়া রোড, কাউনিয়া ও নথুল্লাবাদ প্রত্যেক এলাকার ১ জন করে ১০ জন, রেঞ্জ পুলিশে কর্মরত ২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন চিকিৎসক ও ১ জন স্টাফ, সদর জেনারেল হাসপাতালের ১ জন চিকিৎসক, সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ১ জন স্টাফ, সদর উপজেলাধীন তালুকদারহাট এলাকার ১ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৪৩ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d