বরিশালে দেশীয় অস্ত্র সহ আন্তজেলা ডাকাত দলের তিন সদস্য আটক

  • আপডেট টাইম : জুলাই ২২ ২০২০, ১৪:৩৬
  • 836 বার পঠিত
বরিশালে দেশীয় অস্ত্র সহ আন্তজেলা ডাকাত দলের তিন সদস্য আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর বিভিন্নস্থানে রাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র সহ জেলার
বিভিন্ন থানার (২৪) মামলার আসামী ও আন্ত জেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

আটক কৃর্ত আন্ত জেলা ডাকাত সদস্যরা হচ্ছেন বরিশাল জেলার বাখেরগঞ্জের কনৃকাঠী
ইউনিয়নের বারেক হাওলাদেরের ছেলে,ও ৩ ডাকাতী মামলার আসামী ফিরোজ হাওলাদার(৩২),
জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নের সাজাহান মাতুব্বরের ছেলে ডাকাতী
সহ (১৪) মামলার আসামী মোঃ লিটন মাতুব্বর ও বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন হরিপাশা এলাকার সাজাহান মোল-ার ছেলে ডাকাতী সহ বিভিন্ন (৭),মামলার আসামী লিটন মোল-াকে দেশীয় অস্ত্র-শস্ত্র সহ গ্রেফতার করে।
আজ বুধবার (২২ই) জুলাই তথ্য দিয়ে বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম।

ওসি নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার বিশেষ গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ৩ টার দিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল আহম্মেদের নেতৃত্বে ওসি নুরুল ইসলাম, ওসি (অপরেশন) মোজাম্মেল হক, এস আই মামুন, এস আই রুমান সহ একদল পুলিশের বিশেষ বাহিনী নিয়ে অভিযান চালিয়ে নগরীর বিএম কলেজ রোডস্থ সোবহান মিয়ার পুল এলাকা সহ আরো কয়েকটি এলাকা থেকে আন্ত জেলা ডাকাত দলের (২৪) তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

এসময় এদের কাছ থেকে দেশীয় অস্ত্র রাম দা, বগি দা সহ চাইনিজ কুড়াল ও বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে এরা নতুন করে নগরীতে ডাকাতী কার্যক্রম চালানোর প্রস্তুতি নিছ্ছিল। কোতয়ালী মডেল থানার এস আই রুমান বাদী হয়ে আটককৃর্তদের বিরুদ্ধে বাদী হয়ে একটি ডাকাতী মামলা দায়ের করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d