আগৈলঝাড়ায় ইভটিজিং করে যুবক জেলে

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০৬:১৯
  • 684 বার পঠিত
আগৈলঝাড়ায় ইভটিজিং করে যুবক জেলে
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে ইভটিজিং করায় ইমরান ফকির (২০) নামের এক যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার সকালে ঐ ছাত্রীর মায়ের দায়ের করার মামলার ভিত্তিতে অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেপ্তার করে। পরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের বাকাল গ্রামের জইনদ্দিন ফকিরের ছেলে ইমরান ফকির (২০) দীর্ঘদিন ধরে একই এলাকার এক স্কুল ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে যৌন হয়রানি (ইভটিজিং) করে আসছিলো।

ছাত্রীর পরিবার বিষয়টি ইমরানের পরিবারকে জানালে ইমরান আরো ক্ষিপ্ত হয়। ইমরান ফকিরের ভয়ে দীর্ঘদিন ভোক্তভোগী স্কুলছাত্রী রাস্তায় বের না হয়ে ঘর বন্ধি হয়ে থাকে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারি অফিসার এসআই শাহাবুদ্দিন জানায়, থানায় মামলার ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ইমরান ফকিরকে গ্রেফতার করে বরিশাল আদালতের প্রেরণ করা হয়েছে। পরে আদালতের নির্দেশে ইমরানকে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d