ঋণের বোঝা বইতে না পেরে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০৭:০৪
  • 701 বার পঠিত
ঋণের বোঝা বইতে না পেরে যুবকের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

দুমকি সংবাদদাতা ॥ ঋণের বোঝা বইতে না পেরে পটুয়াখালীর দুমকি উপজেলায় জাহিদুল ইসলাম কাইয়ুম (৩০) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন।বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে উপজেলার চরগরবদি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জাহিদুল ইসলাম কাইয়ুম চরগরবদি এলাকার মৃত রফিক শিকদারের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, কাইয়ুম ঢাকায় জাল তৈরির কারখানায় চাকরি করতেন। চাকরি ছেড়ে চরগরবদি গ্রামে এসে বিভিন্ন মানুষের কাছ থেকে দুই লাখ টাকা ঋণ নেন। এরপর তিনি লাপাত্তা হয়ে যান। করোনার দুর্যোগ শুরু হলে আবার এলাকায় ফেরেন। এরপর পাওনাদাররা টাকার জন্য চাপ দেন। এ নিয়ে পবিরারের কলহ চলছিল। কিছুদিন আগে স্ত্রীও তাকে ছেড়ে বাবার বাড়ি চলে যান। পরে পৈতৃক জমি লিখে দিয়েও দেনা শোধ হয়নি তার। এ নিয়ে চরম হতাশাগ্রস্ত ছিলেন তিনি। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বিষপান করেন কাইয়ুম। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।দুমকি থানা পুলিশের ওসি মো. মেহেদী হাসান বলেন, মরদেহ উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d