ছিনতাই মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০৬:৪০
  • 691 বার পঠিত
ছিনতাই মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে
সংবাদটি শেয়ার করুন....

নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে মারধর করে আড়াই লাখ টাকা ছিনতাই মামলায় বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মোল্লার জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহম্মেদ এই নির্দেশ দেন। লিটন মোল্লা ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এয়ারপোর্ট থানায় দায়েরকৃত এই মামলার আসামিরা হচ্ছেন, লিটন মোল্লা ও তার সহযোগী রনি মৃধা, রুবেল, তারেক, নাসির, সোহাগ, মাসুম, সুজন, জলিল, মাসুদ ও ইউনুস। মামলার বাদী হচ্ছেন গোল্ডেন লাইন পরিবহনের ম্যানেজার শহিদুল ইসলাম।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) এসআই বৈচি বিশ্বাস জানান, বরিশাল-ঢাকাসহ দূরপাল্লার বিভিন্ন রুটে চলাচল করা গোল্ডেন লাইন পরিবহনের নথুল্লাবাদ বাস টার্মিনালের ম্যানেজার শহিদুল ইসলামের নিকট প্রতি মাসে ২৫ হাজার টাকা করে চাঁদা দাবি করেন লিটন মোল্লা। এরপর থেকে লিটনের সন্ত্রাসী বাহিনী গোল্ডেন লাইন কাউন্টারে এসে ম্যানেজারকে হয়রানি শুরু করেন। বাসে যাত্রী তুলতে গেলে বাধা দেয়। ভয়ভীতি দেখিয়ে কয়েক মাস দাবিকৃত চাঁদার টাকাও নেয় লিটনের সন্ত্রাসী বাহিনী।

করোনার কারণে যাত্রী না থাকায় পরিবহনের আয় কমে যায়। এ কারণে মে ও জুন দুই মাস চাঁদার টাকা দিতে পারেনি তারা। এ কারণে গত ২২ জুলাই রাত ১২টার দিকে ম্যানেজার শহিদুল ইসলামকে বেদম মারধর করেন লিটন মোল্লা ও তার সহযোগীরা। এ সময় তার সাথে থাকা গোল্ডেন লাইন পরিবহন কোম্পানির দুই লাখ ৪৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে টার্মিনালে দায়িত্বরত পুলিশ সদস্যরা শহিদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জিআরও আরও জানান, এ ঘটনায় ২৩ জুলাই এয়ারপোর্ট থানায় মামলা করেন শহিদুল ইসলাম। মামলার পর আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছিল লিটন মোল্লাকে। আদালতে হাজির না হয়ে পলাতক ছিলেন। বৃহস্পতিবার ‍আদালতে হাজির হয়ে জামিন ‍আবেদন জানালে বিচারক কারাগারে পাঠান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d