শিশুটির বাবা-মাকে খুঁজছে পুলিশ

  • আপডেট টাইম : আগস্ট ২৭ ২০২০, ০৭:০৭
  • 705 বার পঠিত
শিশুটির বাবা-মাকে খুঁজছে পুলিশ
সংবাদটি শেয়ার করুন....

আজিম নামে এক শিশুর পরিবারের সন্ধান পেতে ফেসবুকে পোস্ট করছে পুলিশ। বুধবার রাতে শিশুটির স্বজনদের খোঁজ চেয়ে ওসি দশমিনা থানা পটুয়াখালী আইডি থেকে একটি পোস্ট করা হয়।

পোস্টটিতে লেখা হয়েছে-
‘বেশি বেশি শেয়ার দিয়ে শিশুটিকে তাহার পিতা-মাতার নিকট হস্তান্তরে সহায়তা করুন।

ছেলেটির নাম আজিম। বাবা-মায়ের নাম বলতে পারে না। শিশুটির বয়স অনুমান ৬/৭ বছর। নাম ঠিকানা জিজ্ঞাসা করলে ছেলেটি জানায়, তার বাড়ি ঢাকা সদরঘাট, দেশ খুলনা। আরও বলে যে সদরঘাটের লঞ্চে ঘুমাত, লঞ্চের লোকজন তাকে খাবার দিত। দিনের বেলা লঞ্চ টার্মিনালে ঘোরাঘুরি করত। শিশুটি এমভি পারাবত-৭ লঞ্চে করে দশমিনায় আসে। বর্তমানে শিশুটি দশমিনা থানা পুলিশের হেফাজতে আছে।

কেহ যদি শিশুটির পরিচয় জানেন তাহলে নিম্নে দেয়া নাম্বারে যোগাযোগ করুন।
(১) অফিসার ইনচার্জ (দশমিনা থানা) ০১৭১৩৩৭৪৩২১
(২) ডিউটি অফিসার (দশমিনা থানা) ০১৭৬৯৬৯৪২০৪’

পুলিশের আইডি থেকে খোঁজ চাওয়া পোস্টটি ইতোমধ্যে ভাইরাল হচ্ছে। পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d