পিরোজপুরে বিআরটিসি বাস থেকে ২ লাখ চিংড়ির রেনু উদ্ধার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১২ ২০২০, ০৬:০১
  • 735 বার পঠিত
পিরোজপুরে বিআরটিসি বাস থেকে ২ লাখ চিংড়ির রেনু উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরে কুয়াকাটা থেকে আসা বিআরটিসি বাস থেকে ২ লাখ চিংড়ির রেনু পোনা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ সময় রেনুর পোনার মালিক টের পেয়ে পালিয়ে যায়। শনিবার দুপুর আড়াইটার দিকে পিরোজপুর সিও অফিস মোড়ে বিআরটিসি বাসে অভিযান চালিয়ে এসব চিংড়ি উদ্ধার করা হয়।

জানা গেছে, শনিবার দুপুর আড়াইটার গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এএসআই সোহাগ রানা, এএসআই তুষার সংগীয় ফোর্স নিয়ে পিরোজপুর সিও অফিস মোড়ে বিআরটিসি বাসে অভিযান চালিয়ে ২ লাখ চিংড়ির রেনু পোনা উদ্ধার করে। এ সময় রেনুর পোনার মালিক টের পেয়ে পালিয়ে যায়।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে জানান, চিংড়ি পোনা বিআরটিসি বাসযোগে পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে ওই স্থানে অভিযান চালানো হয়। এ সময় ২ লাখ চিংড়ি রেনু জব্দ করা হয়।

উদ্ধার করা রেনু মৎস কর্মকর্তা শামীম আহমেদের উপস্থিতিতে বলেশ্বর নদীতে অবমুক্ত করা হয়।”

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d