সৌদি আরবে বোমা হামলা, আহত ৪

  • আপডেট টাইম : নভেম্বর ১১ ২০২০, ০৭:৩২
  • 720 বার পঠিত
সৌদি আরবে বোমা হামলা, আহত ৪
সংবাদটি শেয়ার করুন....

সৌদি আরবের জেদ্দায় বোমা হামলার ঘটনা ঘটেছে। বুধবার সকালে এ হামলার ঘটনাটি ঘটে। দেশটিতে প্রথম বিশ্বযুদ্ধের সময় নিহত অমুসলিম সেনাদের স্মরণে আয়োজিত একটি অনুষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে। এতে চারজন আহত হয়েছে বলে জানা গেছে।

এ অনুষ্ঠানটি প্রতিবছরই আয়োজিত হয়ে থাকে। হামলার সময় অনুষ্ঠানে ইউরোপীয় ইউনিয়নসহ অন্যান্য দেশের কূটনীতিকরা উপস্থিত ছিলেন বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে উঠে এসেছে। হামলায় একজন গ্রিসের নাগরিক আহত হয়েছেন বলে জানা গেছে।
ফ্রান্স এ হামলার ঘটনার নিন্দা জানিয়েছে এবং দেশটিতে অবস্থানরত তাঁর নাগরিকদের সর্বোচ্চ সতর্ক থাকতে বলেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d