কলাপাড়ায় পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচারনা শুরু করেছেন সাংবাদিক বিপু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০২০, ০৬:৩০
  • 728 বার পঠিত
কলাপাড়ায় পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচারনা শুরু করেছেন সাংবাদিক বিপু
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৭ নভেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় দুই নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হিসেবে দোয়া চেয়ে প্রচারনা শুরু করেছেন সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু। বৃহস্পতিবার শেষ বিকালে পৌর শহরের দুই নং ওয়ার্ডে তিনি দোয়া চেয়ে লিফলেট বিতরন করেন। এসময় তার সমর্থকরা উপস্থিত ছিলেন। তিনি কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক, পৌর ব্যবসায়ি সমিতির অর্থ সম্পাদক ও উন্নয়ন সংস্থা পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) এর চেয়ারম্যান। এছাড়া খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম শাহজাহান মাষ্টার এর দ্বিতীয় পুত্র।
লিফলেট বিতরন শেষে মো.ফরিদ উদ্দিন বিপু বলেন, মহামারি করোনায় যখন ব্যবসায়ি সহ সাধারন পেশার মানুষ ঘর মুখি ছিল। তখন আমি তাদের পাশে দাঁড়িয়েছি। এ সময় নিজ অর্থে যতটুকু পেরেছি সহযোগীতা করেছি। এছাড়া অর্থনৈতিক জোন খ্যাত কলাপাড়া পৌর শহরের দুই নং ওয়ার্ডে সু-শিক্ষিত সমাজের বসবাস। তাই তিনি মাদকমুক্ত, বল্যবিবাহ রোধ ও নারী নির্যাতন প্রতিরোধ, পরিকল্পিত যুব শক্তির ব্যবহার, নিরবিচ্ছিন্ন নগরিক সেবা,পরিচ্ছন্ন ও টেকসই উন্নয়নের প্রত্যয় ব্যক্ত করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d