বরিশালে পৌঁছেছে করোনা টিকার দ্বিতীয় ডোজ

  • আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২১, ০৪:৩২
  • 699 বার পঠিত
বরিশালে পৌঁছেছে করোনা টিকার দ্বিতীয় ডোজ
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে পৌঁছেছে করোনার দ্বিতীয় ডোজ টিকা। বুধবার সকাল ৯টায় বরিশাল সিভিল সার্জন কার্যালয়ে এ টিকা পৌঁছায়। ইপআিই ভবন এর সংরক্ষণাগারে টিকাগুলো রাখা হয়েছে।
বেক্সিমকো ফারমার ফ্রিজার ভ্যানে ঢাকা থেকে এই টিকা বরিশালে পাঠানো হয়। ভ্যানে চার জেলার টিকা ছিলো।

এতে বরিশালের জন্য ৫১ হাজার ডোজ, ঝালকাঠির ১৮ হাজার, পটুয়াখালীর ৩০ হাজার এবং বরগুনার ২১ হাজার ডোজ টিকা রয়েছে। বরিশালের জন্য নির্ধারিত টিকার বক্স সিভিল সার্জন কার্যালয়ে নামিয়ে বাকি টিকা ওই গাড়িযোগে পৌঁছে দেয়া হয়।

বরিশালে টিকা গ্রহণ করেছেন সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন। এ সময় জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন বলেন, ৫টি প্যাকেটে ৫১ হাজার ডোজ ভ্যাকসিন এসেছে। ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডোজের টিকা দেয়া হবে। এর পাশাপাশি প্রথম ডোজের টিকার জন্য যারা রেজিস্ট্রেশন করেছে তাদেরকেও এ টিকা দেয়া হবে।

তিনি আরো জানান, বরিশাল জেলায় ৭৬ হাজার ৪৫৪ জন করোনার প্রথম ডোজের টিকা গ্রহণ করেছেন।

বাংলাদেশ জার্নাল

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d