এক পিস আলুর চিপসের দাম দেড় লাখ টাকা!

  • আপডেট টাইম : মে ১৯ ২০২২, ০৪:৩৩
  • 466 বার পঠিত
এক পিস আলুর চিপসের দাম দেড় লাখ টাকা!
সংবাদটি শেয়ার করুন....

বাদের কারণে ছোট-বড় সবারই পছন্দের আলু চিপস। বেশিরভাগ চিপসের দাম নাগালের মধ্যে হওয়ায় আলুর চিপসের চাহিদাও অনেক। তবে যদি এক টুকরা আলুর চিপসের দাম হয় দেড় লাখ টাকারও বেশি তাহলে কেমন লাগবে? শুনতে অবিশ্বাস্য লাগলেও এমনই এক চিপস বিক্রির জন্য দাম চাওয়া হয়েছে অনলাইন সাইটে।

জানা গেছে, গত ৩ মে অনলাইন কেনাবেচার একটি সাইটে ওই আলুর চিপসটি বিক্রির জন্য তুলেছেন লন্ডনের এক বাসিন্দা। চিপস অনিয়ন ফ্লেভার স্পেশাল । বিক্রেতা জানিয়েছেন, এটি একেবার নতুন ধরনের একটি চিপসের পিস। তার কথায়, ‘ব্র্যান্ড নিউ, অব্যবহৃত, খোলা হয়নি, কোনওভাবে ক্ষতিগ্রস্ত নয় চিপসটি’। সেই কারণেই এই এক পিস আলুর চিপসের দাম রাখা হয়েছে ২ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার দাম পড়ে ১ লাখ ৮৩ হাজার টাকা।

চিপসটির এত দামের আরও কারণ উল্লেখ করেছেন ওই বিক্রেতা। বা হয়েছে, চিপসটির অভিনব আকৃতিও এতখানি দাম ওঠার অন্যতম কারণ। এর মাথার দিকে রয়েছে ভীষণই আলাদা ধরনের একটি ভাঁজ। যা চিপসটির বাকি অংশের আকৃতির সঙ্গে নাকি দারুণ মাননসই। এর ফলেই পিসটির দাম এত ধরা হয়েছে।

তবে ওই চিপস বিক্রেতাই শুধু নয়, অনলাইনে আরও অনেকে বিচিত্র দামে খাবার বিক্রি করছেন। কয়েকদিন আগে ম্যাকডোনাল্ডের চিকেন নাগেট ৭৩ লাখ রুপিতে বিক্রি হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d