বরগুনায় আদালত চত্বর থেকে রাম দা’সহ কিশোর আটক

  • আপডেট টাইম : জুন ১৪ ২০২৩, ০৭:১৫
  • 249 বার পঠিত
বরগুনায় আদালত চত্বর থেকে রাম দা’সহ কিশোর আটক
সংবাদটি শেয়ার করুন....

বরগুনায় আদালত চত্বর থেকে দেশীয় অস্ত্রসহ এক কিশোরকে আটক করেছে জেলা ও দায়রা জজ কোর্ট পুলিশ। বুধবার (১৪ জুন) বেলা ১১টার দিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের মূল ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া কিশোরের নাম মো. আকিব (১৬), তিনি বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের ভোরা গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তার কাছ থেকে তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের ইন্সপেক্টর মারুফ আহমেদ বলেন, আমাদের কাছে তথ্য ছিল আদালত চত্বরে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। তাই সকাল থেকেই আদালত চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সবাইকে তল্লাশি করে ভেতরে প্রবেশ করানো হয়। এসময় এক কিশোরের কাছ থেকে তিনটি রামদা উদ্ধার করা হয়।

আটক হওয়া কিশোরকে বর্তমানে আদালতের কারাগারে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, আদালতে হাজিরা দিতে আসার সময় বুধবার সকালে সড়িষামুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার সমর্থকদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় আটক হওয়া কিশোরের বাবা জয়নাল আবেদীন জখম হয়। তিনি বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d