মেঘনায় ৩ ট্রলারডুবি: নিখোঁজের ৪ ঘন্টা পর ২০ জেলে উদ্ধার

  • আপডেট টাইম : জুন ১৪ ২০২৩, ০৭:৫৯
  • 253 বার পঠিত
মেঘনায় ৩ ট্রলারডুবি: নিখোঁজের ৪ ঘন্টা পর ২০ জেলে উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

ভোলার মনপুরার মেঘনা নদীর মোহনায় ৩টি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এসব ট্রলারে ৩৬ জন জেলে-মাঝি ছিল বলে জানা গেছে। এর মধ্যে ১৬ জনকে তাৎক্ষণিক এবং ট্রলারডুবির প্রায় ৪ ঘন্টা পর বাকি ২০ জনকে জীবিত উদ্ধার করা হয়।

এর আগে বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চর নিজামের পুর্বপাশের মেঘনায় মাছ ধরাকালীন তীব্র ঢেউয়ের আঘাতে ট্রলারগুলো ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের মধ্যে ২টি মনপুরার ও অপরটি নোয়াখালীর সুবর্ণচরের বলে তাৎক্ষণিকভাবে জানা গেছে।

ট্রলারডুবির ঘটনা নিশ্চিত করে মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, সকাল ১১টার দিকে তারা দুর্ঘটনার খবর পান। এরপর নিখোঁজ জেলেদের উদ্ধার জনতা ঘাট থেকে একটি ট্রলার পাঠানো হয়।

জনতা মাছ ঘাটের আড়ৎ মালিক এনাম হাওলাদার জানান, প্রায় ৪ ঘণ্টা পর সকল জেলেকে জীবিত উদ্ধার করা হয়। তাদের নিয়ে উদ্ধারকারী ট্রলারটি ঘাটে ফিরেছে।

এ বিষয়ে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, ট্রলারডুবির ঘটনা মালিক বা আড়তদার কেউ পুলিশকে অবহিত করেনি।

দুর্ঘটনার খবর পেয়ে কোস্টগার্ড বিষয়টি তদারকি করছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d