স্বরূপকাঠিতে বিজয়ী প্রার্থীর গলায় ফুলের মালা দিলেন পুলিশ সদস্য

  • আপডেট টাইম : জুলাই ১৮ ২০২৩, ০৩:৫৯
  • 177 বার পঠিত
স্বরূপকাঠিতে বিজয়ী প্রার্থীর গলায় ফুলের মালা দিলেন পুলিশ সদস্য
সংবাদটি শেয়ার করুন....

চেয়ারম্যান পদের উপনির্বাচনে বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে দিলেন এক পুলিশ সদস্য। পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলেন গাজী মিজানুর রহমান। জয়লাভের পর তাকে নেছারাবাদ থানায় কর্মরত এসআই মুজিবুল হক মালা পরিয়ে শুভেচ্ছা জানান।বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।
কিছুক্ষণ পর সেই ছবি ফেসবুক থেকে সরিয়ে ফেলা হলেও ততক্ষণে ছবিটা বিভিন্নজনের হাতে চলে যায়।
উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় সমর্থিত প্রার্থী ফারজানা আক্তারকে ৫১৭ ভোটের ব্যবধানে পরাজিত করেন গাজী মিজানুর রহমান।
এ ঘটনার পরপরই নির্বাচনে ওই পুলিশ সদস্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে পরাজিত প্রার্থী ফারজানা আক্তার বলেন, নির্বাচনী দায়িত্ব পালন করতে পিরোজপুর থেকে ইন্সপেক্টর মো. মহিবুল্লাহ ও এসআই মুজিবুলের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য আসেন। নির্বাচনের সময় তারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন।
তিনি ওইসব পুলিশ সদস্যের বিরুদ্ধে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে বিভাগীয় তদন্ত সাপেক্ষে শাস্তির দাবি করেন।
এ ব্যাপারে পিরোজপুরের পুলিশ সুপার মো. সফিউর রহমান জানান, নির্বাচনে পুলিশ সম্পূর্ণ নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করেছে, এখানে কেউ যদি তার ব্যত্যয় ঘটিয়ে কোনো কাজ করে থাকেন, তবে এটা তার একান্ত ব্যক্তিগত দায়। এখানে পুলিশ বিভাগের কোনো দায় নেই।
ইতিমধ্যে এ ঘটনায় এসআই মুজিবুল হককে পিরোজপুর পুলিশ লাইনে শোকজ করা হয়েছে।
নিয়ম অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। প্রার্থী ফারজানা আক্তার লিখিত অভিযোগ দিলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d