মহাসড়ক অবরোধ ও নগরীতে বিক্ষোভ ॥ বরিশাল বিএনপির চার শীর্ষনেতাসহ আটক ১৫

  • আপডেট টাইম : নভেম্বর ০১ ২০২৩, ০১:৩৮
  • 85 বার পঠিত
মহাসড়ক অবরোধ ও নগরীতে বিক্ষোভ ॥ বরিশাল বিএনপির চার শীর্ষনেতাসহ আটক ১৫
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশে বিএনপি ও সমমনা দলগুলোর টানা তিন দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে বরিশাল- পটুয়াখালী মহানড়ক অবরোধ ও নগরীতে মিছিল বের করার সময় বরিশাল বিএনপির শীর্ষ চার নেতাসহ ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে রয়েছেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান, মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন , সিনিয়র যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল।
বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানানয় বিএনপি- জামায়াতের ডাকা অবরোধের ২য়দিন সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের সিঅ্যান্ডবি রোড অংশে অবরোধ সড়ক অবরোধ করে বিএনপি। ঘটনাস্থল থেকে ১৫জনকে আটক করা হয়েছে। । তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দক্ষিণ জেলা বিএনপির সদস্য মুসফিকুল হাসান মাসুম বলেন, অবরোধ সফল করতে দক্ষিণ জেলা বিএনপি ও মহানগর বিএনপি সিঅ্যান্ডবি সড়কে অবস্থান নেয়। একপর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনী তাদের ঘিরে ফেলে। আটক করা হয় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, দক্ষিণ জেলার আহবায়ক আবুল হোসেন, যুবদল নেতা রেজাউর রহমান কিরণ, সাকলাইন মোস্তাককে।

নগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত জাহিদুর রহমান রিপন জানান, মহানগর বিএনপি সিঅ্যান্ডবি রোডের তাওয়া রেস্তরাঁর সামনে থেকে মিছিল বের করার চেষ্টা করে। সেখান থেকে মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, সিনিয়র যুগ্ম আহ্ব্য়াক আলী হায়দার বাবুল, ১৬ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা শেখ সাব্বির, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হোসেন আনিচ, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মো. ফেরদৌস, ওয়ার্ড বিএনপির সদস্য সামশুল আলম মন্টু, স্বেচ্ছাসেবক দল নেতা ইকু, শ্রমিকদল নেতা মো. আসলাম, অ্যাঞ্জেলসহ ১১ জনকে আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d