বরিশাল বিভাগের ১০ ইউএনও ২৫ ওসিকে বদলী

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০২৩, ০৫:৪৮
  • 64 বার পঠিত
বরিশাল বিভাগের ১০ ইউএনও ২৫ ওসিকে বদলী
সংবাদটি শেয়ার করুন....

নির্বাচন কমিশন দেশের বেশ কিছু স্থানের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বদলীর সিদ্ধান্তে নেয়ার পর গত ২দিনে বরিশাল বিভাগের ১০জন ইউএনও এবং ২৫টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বদলী করা হয়েছে।
বরিশাল সদরের ইউএনও মনিরুজ্জামানকে পিরোজপুরের নেছারাবাদ এবং পিরোজপুরের নেছারাবাদের ইউএনও মাহাবুব উল্লাহ মজুমদারকে বরিশাল সদরে বদলি করা হয়েছে।
পটুয়াখালীর দুমকির ইউএনও মো. আল ইমরানকে বরগুনা বামনা, পিরোজপুরের নাজিরপুরের ইউএনও সঞ্জীব দাশকে পটুয়াখালী সদর; পটুয়াখালীর বামনার ইউএনও অন্তরা হালদারকে বরিশালের বানরীপাড়া; বরিশালের বাকেরগঞ্জ এর ইউএনও সজল চন্দ্র শীলকে ভোলা সদর; ভোলা সদরের মো. তৌহিদুল ইসলামকে ভোলার লালমোহন; পটুয়াখালী সদরের ইউএনও মো. সাইফুর রহমানকে বরিশালের বাকেরগঞ্জ; বরিশালের বানারীপাড়ার ইউএনও ফাতিমা আজরিন তন্বীকে পিরোজপুরের নাজিরপুর এবং ভোলার লালমোহনের ইউএনও অনামিকা নজরুলকে পটুয়াখালীর দুমকি বদলি করা হয়েছে।
বরিশালের ২৫ থানার ওসি রদবদল
এদিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের দুই থানা ও রেঞ্জের ২৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলি করা হয়েছে। পুলিশ হেডকোয়াটার্সের অ্যাডিশনাল আইজি (প্রশাসন) মো. কামরুল আহসান বিপিএম (বার) মোহাম্মদ জহিরুল ইসলামের সাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়েছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনকে জেলার গৌরনদী মডেল থানায় আর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিনকে বেতাগী থানায় বদলি করা হয়েছে। পটুয়াখালীর বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হককে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানায়, আর বরিশালের বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ আলম চৌধুরীকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় বদলী করা হয়েছে। এদিকে রেঞ্জের বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বাবুগঞ্জ থানায়, গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেনকে বাকেরগঞ্জ থানায়, মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমানকে বরগুনা জেলার বেতাগী থানায়, বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কুমার মন্ডলকে বরগুনার বামনা থানায় বদলি করা হয়েছে।
পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম মজুমদারকে দশমিনা থানায়, দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদারকে মহিপুর থানায়, মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আলম খানকে গলাচিপা থানায়, গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েনকে বাউফল থানায় বদলী করা হয়েছে।
ভোলা জেলার দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হককে তজুমদ্দীন থানায়, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির-বিপিএম কে বোরহান উদ্দিন থানায়, তজুমদ্দীন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদকে দুলারহাট থানায়, বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়াকে ভোলা সদর মডেল থানায় বদলি করা হয়েছে।
পিরোজপুরের নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবিরকে কাউখালী থানায়, কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়াকে বরিশালের মুলাদী থানায়, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেনকে ভান্ডারিয়া থানায়, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান পিরোজপুর সদর থানায় বদলি করা হয়েছে।
বরগুনার পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদারকে পিরোজপুরের নাজিরপুর থানায়, বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেনকে ঝালকাঠি সদর থানায়, বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলামকে বরিশালের বানারীপাড়া থানায় বদলি করা হয়েছে। ঝালকাঠির কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলামকে পাথরঘাটা থানায়, ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকারকে কাঠালিয়া থানায় বদলি করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d