বরিশাল মেট্রো পুলিশের কমিশনার হচ্ছেন ডিআইজি জিহাদুল কবির

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০২৩, ০৮:২৫
  • 131 বার পঠিত
বরিশাল মেট্রো পুলিশের কমিশনার হচ্ছেন ডিআইজি জিহাদুল কবির
সংবাদটি শেয়ার করুন....

নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে পুলিশের দুই কমিশনার এবং পাঁচ জেলার এসপি বদলি করে সেখানে নতুন কমিশনার ও এসপি নিয়োগের প্রস্তাবে অনুমোদন দিয়েছে ইসি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবের মাধ্যমে ইসিতে এই প্রস্তাব করা হয়েছিল। সোমবার তাতে অনুমোদন দিয়েছে ইসি।

দুই কমিশনারের মধ্যে সিলেট মহানগরের পুলিশ কমিশনার (ডিআইজি) মো. ইলিয়াছ শরীফকে পিবিআইয়ের ডিআইজি করা হয়েছে। আর সিলেটের পুলিশ কমিশনার হয়েছেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ডিআইজি মো. জাকির হোসেন খান। বরিশাল মহানগর পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলামকে ম্যাস র্যাপিড ট্রানজিট, মেট্রোরেলের ডিআইজি করা হয়েছে। আর বরিশাল মহানগর পুলিশের কমিশনার হয়ে যাচ্ছেন ম্যাস র্যাপিড ট্রানজিট, মেট্রোরেলের ডিআইজি জিহাদুল কবির।

এসপিদের মধ্যে পিরোজপুরে নতুন এসপি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে পিবিআইয়ের এসপি মুহাম্মদ শরীফুল ইসলামকে। পিরোজপুরের বর্তমান এসপি মোহাম্মদ শফিউর রহমানকে এসবি, ঢাকার বিশেষ পুলিশ সুপার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d