সাদিক আবদুল্লাহর আপিলের শুনানী ২ জানুয়ারী পুর্নাঙ্গ বেঞ্চে

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০২৩, ০০:০০
  • 213 বার পঠিত
সাদিক আবদুল্লাহর আপিলের শুনানী ২ জানুয়ারী পুর্নাঙ্গ বেঞ্চে
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ প্রার্থিতা ফেরত চেয়ে ফের আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করেছিলেন। আজ শুনানী হবর কথা ছিল। কিন্তু চেম্বার আদালত সাদিকের আবেদনটি পূর্নাঙ্গ বেঞ্চে পাঠিয়েছেন। আগামী ২ জানুয়ারী ফুলবেঞ্চে শুনানী হবে বলে নিশ্চিত করেছেন আইনজীবি ও আওয়ামীলীগ নেতা গোলাম আব্বাস চৌধুরী দুলাল।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বরিশাল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর প্রার্থিতা বৈধ ঘোষণা করে হাইকোর্টের দেওয়া রায় স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার আদালত। এর ফলে তার নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার সুযোগ বন্ধ হয়ে যায়। আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন। আদালতে সাদিক আবদুল্লাহর পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। অপরপক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম। বুধবার সাদিক আব্দুল্লাহর আইনজীবি চেম্বার আদালতে আবারও প্রার্থীতা বহালের জন্য আবেদন করেছিলেন। আজ শুনানী হবে এমনটাই ভেবে পুরো বরিশালবাসীর দৃষ্টি ছিল আদালতের দিকে। কিন্তু চেম্বার আদালত সাদিকের আবেদনটি হাইকোর্টের ফুল বেঞ্চে পাঠিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d