পিরোজপুরে অতিরিক্ত দামে বেনসন বিক্রি, দোকানদারকে পুলিশের সতর্কতা

  • আপডেট টাইম : জুলাই ০১ ২০২০, ১৪:৪৭
  • 752 বার পঠিত
পিরোজপুরে অতিরিক্ত দামে বেনসন বিক্রি, দোকানদারকে পুলিশের সতর্কতা
সংবাদটি শেয়ার করুন....

বিশেষ প্রতিবেদক, পিরোজপুর।। পিরোজপুরে নির্ধারিত মূল্যের থেকে অতিরিক্ত দামে বেনসন সিগারেট বিক্রয়ের অভিযোগে সদরের কয়েকটি দোকানীকে সতর্ক করে পুলিশ।

বুধবার ১লা জুলাই পিরোজপুর সদরে কিছু ভোক্তার কাছে দোকানদার সঠিক মূল্য থেকে শলাপ্রতি ১ টাকা বেশি রেখে বেনসন সিগারেট বিক্রি করেন। মূলত বাজেটের পর থেকে ভোক্তারা নির্ধারিত মূল্যের থেকে অধিক দামে সিগারেট বিক্রয়ের অভিযোগ করছিলেন।

সরোজমিনে জানা যায়, বিক্রেতা বেনসন নির্ধারিত মূল্যের থেকে ১ টাকা বেশি রেখে দিলে ভোক্তা বিক্রেতাকে ১ টাকা ফেরত দিতে বলেন, কিন্ত বিক্রেতা তাতে রাজী হননি। ফলে ভোক্তা ক্ষুব্ধ হয়ে সরাসরি পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানায়। অভিযোগ শুনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা দোকানদারকে শেষবারের মতো সতর্ক করা হয়।

এ বিষয়ে সেখানে উপস্থিত ভোক্তারা জানান, ভোক্তাধিকার আইন অনুসারে সঠিক মূল্যে পন্য বিক্রি না হলে একজন সচেতন ভোক্তা ও সহযোগী প্রশাসনই পারেন সু্যোগ সন্ধ্যানী ব্যবসায়ীদের নিয়ন্ত্রনে রাখতে। প্রশাসনের এই সম্মিলিত প্রচেষ্ঠাকে আমরা সাধুবাদ জানাই।

পুলিশের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান দায়িত্বরত পুলিশ কর্মকর্তা। তারা আরও জানান এ ধরণের অভিযোগের সত্যতা প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

এই সংক্রান্ত আরোও নিউজ দেখতে ক্লিক করুন: বরিশালে অতিরিক্ত দামে বেনসন ও গোল্ডলিফ বিক্রি, পুলিশের অভিযান

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d